যেকোনো মুহূর্তে ভাঙতে পারে ২০ দলীয় জোট, ভীত নয় বিএনপি!

0
55

যেকোনো মুহূর্তে ভাঙতে পারে ২০ দলীয় জোট, ভীত নয় বিএনপি!

বাংলা নিউজ ব্যাংক :

09.05.2019

 

নিউজ ডেস্ক: শপথ ইস্যুতে বিএনপির পর এবার বিভক্তি স্পষ্ট হয়েছে ২০ দলীয় জোটে। বিএনপির উপর অভিমান করে এরইমধ্যে জোট ছেড়েছে বিজেপি। জোট ছাড়ার হুমকি দিয়েছে লেবার পার্টিও। শপথ ইস্যুতে এলডিপি, কল্যাণ পার্টিসহ আরো কয়েকটি শরিক দল পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। অবিশ্বাসের কারণে যেকোনো সময় ২০ দলীয় জোট ভেঙ্গে যেতে পারে বলেও নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

এ বিষয়ে জোটের শরিক দল এলডিপি’র যুগ্ম-মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম বলেন, শপথ নিয়ে মিথ্যাচার করে বিএনপি জোটের সঙ্গে তথা দেশবাসীর সঙ্গে বেইমানি করেছে। যার কারণে বিজেপি জোট ছেড়েছে, অনেকেই আবার জোট ছাড়ার হুমকি দিচ্ছেন। জোটের এই বেহাল দশার জন্য এককভাবে বিএনপিকে দায়ী করবো।

তিনি আরো বলেন, জোটে অবিশ্বাস ও প্রতারণার রাজনীতি ভর করেছে। যে আদর্শ ও নীতির ভিত্তিতে জোট গঠন করা হয়েছিল, সেই স্থান থেকে ছিটকে পড়েছে এই জোট। যার কারণে লক্ষ্যভ্রষ্ট হচ্ছে আমাদের রাজনীতি। আর এ কারণেই ভাঙন ত্বরান্বিত হচ্ছে জোটের রাজনীতিতে।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, ধানের শীষ প্রতীকে জয়লাভের লোভে যারা বিএনপির সকল প্রস্তাবে রাজি ছিলেন, আজ কোন প্রলোভনে পড়ে তারা জোটে বিশৃঙ্খলার জন্য বিএনপিকে দায়ী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here