বৃদ্ধের সব ফল কিনে নিলেন ম্যাজিস্ট্রেট

0
43

 

 

 

 

 

পাবনার চাটমোহর উপজেলার রেল স্টেশনে রোববার (১২ এপ্রিল) বসেছিল সাপ্তাহিক হাট। সব ধরনের হাটবাজারে লোকসমাগম নিষিদ্ধ ঘোষণার পরও সকাল থেকে এখানে কেনাবেচা শুরু হয়। এতে হাটে আসা মানুষের সামাজিক দূরত্ব বিনষ্ট হয়।

খবর পেয়ে চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম সেনাবাহিনীর সদস্যদের নিয়ে হাটে অভিযান চালান। এ সময় দৌড়ে সবাই পালিয়ে যান। কিন্তু পালাতে পারেননি ৭০ বছরের এক বৃদ্ধ। নিজের গাছের কিছু আতাফল বিক্রির জন্য রেল স্টেশনের ওপর বসে থাকেন ওই বৃদ্ধ।

এ অবস্থায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তার কাছে যান। সেই সঙ্গে তার পরিবারের খোঁজখবর নেন। বৃদ্ধের মুখে মাস্ক না থাকায় নিজের গাড়ি থেকে একটি মাস্ক ও সাবান বৃদ্ধের হাতে তুলে দেন ম্যাজিস্ট্রেট। একই সঙ্গে বৃদ্ধের সব আতাফল কিনে নেন তিনি।

পাশাপাশি পরিবারের খাদ্যের চাহিদা অনুযায়ী সরকারি ত্রাণ সহায়তা বাড়িতে পৌঁছে দেয়ার আশ্বাস দিয়ে বৃদ্ধকে ঘরে পাঠান ম্যাজিস্ট্রেট। ম্যাজিস্ট্রেটের দায়িত্বশীল আচরণে মুগ্ধ হন বৃদ্ধ।

চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম বলেন, ওই বৃদ্ধ আতাফল বিক্রির জন্য বাজারে এসেছিলেন। তার ফল কিনে বাড়ি পাঠিয়ে দিয়েছি। তার পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here